বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ফেন্সিডিল ও ইয়াবা সহ আটক ৪

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ, মে ৩, ২০২২

বেনাপোল প্রতিনিধিঃ

বেনাপোল পোর্ট থানার পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ১৫ (পনের) বোতল ফেন্সিডিল ও ২০০ (দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।সোমবার বিকালে ও রাতে তাদেরকে মাদক সহ হাতেনাতে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া জানান, গোপন সংবাদে জানতে পারি মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট এনে দৌলতপুর ও সাদিপুর মজুত করেছে। এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে এসআই(নিঃ) অমিত কুমার দাস, এসআই(নিঃ) মোঃ মোস্তাফিজুর রহমান, বেনাপোল পোর্ট থানা, যশোর সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ০২/০৫/২০২২ খ্রিঃ তারিখ ১০.১০ ঘটিকার সময় বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামস্থ দৌলতপুর দক্ষিনপাড়া জামে মসজিদের সামনে কাঁচা রাস্তার উপর হতে ১৫ বোতল ফেন্সিডিল সহ আসামী ১. মোঃ বিল্লাল হোসেন(৩১), পিতা-মৃত মুজিবর রহমান, ২. মোঃ খাইরুল ইসলাম @ ছোট(২২), পিতা-মোঃ ইদ্রিস আলী , উভয় সাং-দৌলতপুর (দক্ষিণপাড়া) , ৩. মোঃ কুদ্দুস আলী(৩৬), পিতা-মৃত মুকতার আলী, সাং-গাতিপাড়া, সর্ব থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের আটক করেন।
অপর দিকে বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ ধৃত আসামী মোঃ শহিদুজ্জামান (কাহার) (৫৪), পিতা-মৃত জলিল মুন্সি, সাং-সাদিপুর (বেলতলা), থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর এর পাকা বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে ২০০ (দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ শহিদুজ্জামান (কাহার)(৫৪), পিতা-মৃত জলিল মুন্সী , সাং- সাদিপুর (বেলতলা মোড়), থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে আটক করা হয় । তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় দুইটি পৃথক মামলা হয়েছে।