বেনাপোল পৌরসভার আইডিয়াল কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুল এর ২০২১ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

বেনাপোল পৌরসভার আইডিয়াল কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুল এর ২০২১ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ এবং বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৩০শে ডিসেম্বর ২০২১, বৃহষ্পতিবার সকাল ১০.৩০ ঘটিকায় বড়আঁচড়া আবুবক্কর ছিদ্দিক দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে এ অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়ানুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আবু হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব মোঃ বজলুর রহমান, (চেয়ারম্যান, ০৪নং বেনাপোল ইউনিয়ন পরিষদ)। এছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দ হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নুর আলম খান, এএসআই, বেনাপোল পোর্ট থানা, জনাব আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ, অবঃ প্রঃ শিঃ, সাদীপুর সঃ প্রাঃ বিদ্যালয়, জনাব এনামুল হক, সাংবাদিক, জনাব মোঃ ফজলুর রহমান, জনাব মোঃ কামাল হোসেন

সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক ও বিভিন্ন প্রি-ক্যাডেট এর শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব আলহাজ্ব মোঃ বজলুর রহমান প্রত্যেক শ্রেণী থেকে কৃতকার্য হয়ে উপরের শ্রেণীতে উত্তীর্ণদের মধ্য থেকে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারকারী ছাত্রছাত্রীদেরকে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়। এছাড়াও বিদ্যালয়ের কৃতকার্য প্রত্যেক ছাত্রছাত্রীকে সান্ত্বনা পুরষ্কার প্রদান করা সহ সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সমাপনী বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়ানুর রহমান বলেন, এই বিদ্যালয়টি ১৯৯৭ সালে স্থাপিত বেনাপোলের ঐতিহ্যবাহী প্রি-ক্যাডেট স্কুল। আমরা এই স্কুলের ঐতিহ্য ধরে রাখতে বদ্ধপরিকর। তিনি সকলের সহযোগিতা এবং সুস্বাস্থ্য কমনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।