বেনাপোল স্থল বন্দরের ২টি সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, মে ১, ২০২২

জাহিদ হাসানঃ

দেশের সর্ববৃহৎ বেনাপোল স্থল বন্দরের শ্রমিকদের সংগঠন বেনাপোল-স্থল বন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫ ও ৮৯১ এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩০ই এপ্রিল (শনিবার) বেনাপোল স্থল বন্দরের ডিটিএম বিল্ডিং এর সামনে বেনাপোল-স্থল বন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫ সভাপতি রাজু আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শার্শা ৮৫-১ আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌটথানার ওসি তদন্ত গোলাম রসুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা সদর ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, গোগা ইউপি চেয়ারম্যান তবিবুর রহমান, আফিল গ্রুপের পরিচালক মাহবুব আলম লাভলু, বেনাপোল ট্রন্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, যশোর জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সালমা আলম, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহেদুজ্জান অহেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন রমজান মাসের তাৎপর্য ও শিক্ষা সম্পর্কে আলোচনা করেন। এরপর বলেন, বেনাপোল স্থল বন্দর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বন্দর এ বন্দরকে কোন ভাবে দাগ লাগতে দেবো না, বন্দরের উপর কোন অশুভ পরিলক্ষিত হলে তিনি কঠোর হস্তে দমন করবেন। এছাড়া শ্রমিকদের বিভিন্ন দাবিদাবা ছিলো সেগুলো পুরুনের লক্ষ্যে তিনি কাজ করছেন এবং করবেন। তিনি শ্রমিকদের ভেতন ভাতা বৃদ্ধির জন্য ঈদের পরে নৌপরিবহন মন্ত্রানালয়ে যাবেন বলে শ্রমিকদের কাছে আশা ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ৯২১ এর সদস্য মুসা আহম্মেদ।