বৈদ্যুতিক তার ছিড়ে লাগা আগুনে প্রাণ গেলো দুই শিশুসহ একই পরিবারে ৪ জনের

প্রকাশিত: ৮:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ ইউনিয়ন পূর্বাচলের ১১ নং সেক্টর কুমারটেক গ্রামে ডেসকো ও পবিস-২ এর ১১ হাজার ভোল্টের দুটি বৈদ্যুতিক তার ছিড়ে বসতঘর পুড়ে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ জন ঘটনাস্থলেই ও ১ জন হাসপাতালে মারা যান। শুক্রবার রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কুমারটেক গ্রামের মাসুম মিয়া ( ৩২) এবং তার দুই প্রতিবন্ধী ছেলে রাসেল মিয়া (১২) ও রহমত উল্লাহ (৯) এবং তার স্ত্রী সীমা আক্তার (২৫)।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত ৯ টার দিকে আমাদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই পূড়ে যায়।

তিনি আরও জানান, এসময় ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার দুই প্রতিবন্ধী শিশু পুত্র রাসেল (১৭) ও রহমত উল্লাহ (১০) ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়।

এ সময় ঘর থেকে মাসুমের স্ত্রী সীমা আক্তারকে (২৫) গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।