বড়াইগ্রামে ছিনতাইকৃত ৩টি ট্রাক ও ২২টি গরু উদ্ধার,গ্রেফতার ৬

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

বড়াইগ্রামে ছিনতাইকৃত ৩টি ট্রাক ও ২২টি গরু উদ্ধার,গ্রেফতার ৬

নিজস্ব প্রতিনিধি। নাটোরের বড়াইগ্রাম থেকে ছিনতাইকৃত ৩টি ট্রাক ও ২২টি গরু ১লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। এবং ছিনতাইকারী দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার নাটোর পুলিশ সুপার কার্যালয়ে দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান এই তথ্য জানান।

 

গ্রেফতারকৃতরা বড়াইগ্রাম উপজেলার কায়েম কোলা গ্রামের জামাল মন্ডলের ছেলে ফজলে রাব্বি (২৬) বগুড়ার গাবতলী উপজেলার চকডমর গ্রামের মৃত আফছার আলীর ছেলে সেকেন্দার আলী (৪০) কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মির্জাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে শিশির মন্ডল (৩২) ভেড়ামারা উপজেলার বাগগাড়িপাড়া মৃত আসকার ব্যাপারীর ছেলে মিন্টু ব্যাপারী(৪০) সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওখাদা গ্রামের মৃত সাইফুল ব্যাপারীর ছেলে রাসেল ব্যাপারী (৩০) ও মাদারীপুর জেলার সদর উপজেলার চরগোবিন্দপুর এলাকার মৃত সুলতান আহম্মেদের ছেলে ফারুক হোসেন (৪০)

 

 

পুলিশ সুপার সাইফুর রহমান প্রেস ব্রিফিংয়ে বলেন, ৩০ আগস্ট ও ৫ সেপ্টেম্বর হাট থেকে গরু কিনে ট্রাকযোগে যাওয়ার সময় নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার শিবপুর এলাকায় ও কয়েন এলাকায় বেরিকেড দিয়ে গরুর ব্যাপারীদের হাত-পা বেঁধে ট্রাকে থাকা ২৩টি গরু ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী দলের সদস্যরা। পরে এই বিষয়ে ভূক্তভোগীরা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযানে নামে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নাটোরের বড়াইগ্রাম, বগুড়ার গাবতলী, কুষ্টিয়ার ভেড়ামারা ও সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা থেকে ছিনতাইকারী দলের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

 

তিনি আরও বলেন, এই সময় ছিনতাই হওয়া ২৩টি গরুর মধ্যে ২২টি গরু, এক লাখ টাকা এবং ৩টি ট্রাক উদ্ধার করেছে পুলিশ।দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।তিনি বলেন ভুক্তভোগীদের আদালতের মাধ‍্যামে গরু টাকা ও ট্রাক ফেরত দেওয়া হবে আর সামনে এইরুপ কোন ঘটনা যেন না ঘটে তার জন‍্য চেকপোস্ট ও টহল জোরদার করা হয়েছে।