মহাসড়কে কঠোর অবস্থানে থাকবে পুলিশ

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, মে ২১, ২০২০

ঢাকা মেট্রোপেলিটন পুলিশের কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ঈদকে সামনে রেখে লকডাউন ভে’ঙে কেউ পায়ে হেঁটেও গ্রামের বাড়ি যাওয়ার চেষ্টা করলে তাকে ঈদ পর্যন্ত রাস্তাতেই রাখা হবে এবং কোথাও যেতে দেয়া হবে না। আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় কেন্দ্রীয় ইদগাহ ময়দানে জেলা পুলিশ আয়োজিত দুস্থদের ঈদ সামগ্রী বিতরণে এসে তিনি এ হুঁ’শিয়ারি দেন।

ডিএমপি কমিশনার আরও জানান, ঢাকা এবং আশপাশের জেলাগুলো থেকে কাউকে অন্য জেলায় যেতে দেয়া হবে না। পাশাপাশি বাইরের কোনো জেলা থেকেও কাউকে ঢাকায় প্রবেশ করতে দেয়া হবে না। এরই মধ্যে সব ধরণের গণপরিবহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। পুলিশ জেনেশুনে কাউকে মৃ’ত্যুর মুখে পড়তে দেবে না। করোনা ভাইরাস সং’ক্রমণরোধে দেশ ও জাতির স্বার্থে কারো কোনো অজুহাতকে পুলিশ প্রশ্রয় দেবে না।

এবারের ঈদ উপলক্ষে পুলিশ দেশের সড়ক মহাসড়কগুলোতে ক’ঠোর ভূমিকা পালন করবে এবং কাউকে ছাড় দিবে না বলেও জানিয়েছেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেব আরও উপস্থিত ছিলেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট প্রধান মো. মনিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানসহ পুলিশ বিভাগের অন্য কর্মকর্তারা।