মাটিরাঙ্গায় এক নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় গোমতি ইউনিয়নের পাহাড়ের বুকে গভীর খাদ থেকে সৃষ্ট লেকের পানি থেকে সবিতা ত্রিপুরা (২০) নামে এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ আগস্ট) ভোরে মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের দুর্গম বেহাদন্ত কারবারীপাড়া থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। সবিতা ত্রিপুরা ওই গ্রামের বাসিন্দা কবি সা ত্রিপুরার স্ত্রী।

মঙ্গলবার (৩ আগস্ট)স্থানীয় সূত্রে জানা যায় দুপুরের দিকে বাড়ির অদূরে সমাজয় ত্রিপুরার বাড়ির নিচে থাকা লেক থেকে পানি আনতে যান। দিন গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি না ফেরায় তার স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে লেকে তার ভাসমান মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশের একটি টিম গিয়ে ওই লেক থেকে ভাসমান অবস্থায় সবিতার মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বৃষ্টি উপেক্ষা করে ৬-৭ কিলোমিটার দুর্গম পাহাড়ি পথ পায়ে হেঁটে পুলিশ মরদেহ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড।’

তিনি আরও বলেন, ‘পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে