মিথ্যা মামলা প্রত্যাহার ও ডাক্তারের অত্যাচার থেকে বাঁচতে শ্যামনগর প্রেসক্লাবের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৩

এম কামরুজ্জামান শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

মিথ্যা মামলা প্রত্যাহার ও মানুষ খাদক ড়াঃ আনিছুর রহমানের অত্যাচার ও নির্যাতন থেকে বাঁচতে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শনিবার ১লা এপ্রিল সকাল ১০ টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাব হলরুমে সাংবাদিক সম্মেলন পাঠ করেন এম আর ক্লিনিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলাইমান হোসেন।
তার লিখিত বক্তব্যে বলেন,সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রভাষক ডাঃ আনিছুর রহমান ক্ষমতার অপব্যাবহার করে শ্যামনগর থানায় একের পর এক মিথ্যা মামলা দিয়ে সাধারন মানুষকে হয়রানী করে চলেছে।শ্যামনগর এম আর ক্লিনিক দখল নিয়ে শত্রুতার জের ধরে রিডা হাসপাতালের ইনডোর ম্যানেজার মোঃ আলিমুল ও শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উপজেলা সভাপতি জি এম রহমত আলী’র নামে মিথ্যা মামলা করেছে।শ্যামনগরে ক্লিনিক ব্যাবসার সাথে জড়িয়ে ড়াঃ আনিছুর রহমানের হাতে বহু মানুষের প্রান গেছে আবার রাস্তায় গাড়ী চাপা দিয়েও মানুষ হত্যা করেও পার পেয়ে গেছে টাকার জোরে।
এম আর ক্লিনিক এর বিরোধ মিমাংসায় গত ২১শে ফেব্রুয়ারী থানায় বসাবসি সফল না হওয়ায় ড়াঃ আনিছুর রহমান বাদী গত ২৪শে মার্চ শ্যামনগর থানায় চাদাবাজীর অভিযোগে মামলা দায়ের করেন।যাহার মামলা নং- ৪০।
উক্ত এজাহারে বর্ণনায়, চাঁদাবাজির ঘটনা ২৩ মার্চ শ্যামনগর পরিবহন কাউন্টারে সামনে সকাল ১০ টায় ঘটনা দেখিয়েছেন অথচ আলিমুল সে সময় রিডা হাসপাতালে দায়িত্বরত ছিলো এবং রহমত আলী নকিপুর নিজ বাসায় পরিবারের সাথে ছিল।প্রকাশ্য দিবালোকে বাসস্ট্যান্ডে ঘটনা দেখিয়ে এত বড় মিথ্যা মামলা সাজানো কথা কেউ হয়ে বলতে পারে না।
উক্ত মিথ্যা বানোয়াট মামলা থেকে রক্ষা পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দৃষ্টি কামনা করছি।
অপরদিকে সকাল ১১ টায় একই ঘটনায় ড়াঃ আনিছুর রহমান কর্তৃক মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহারের দাবিতে উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে একটি বিক্ষোভ র‍্যালি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন করে।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন এম আর ক্লিনিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলাইমান হোসেন, ভূমিহীন নেতা মোকছেদ আলী সহ ডাঃ আনিছুর রহমান কর্তৃক নির্যাতিত ব্যক্তিগণ।
বক্তাগণ বলেন, ডাক্তারে কাজ হলো মানুষের জীবন রক্ষা করা কিন্তু ডাক্তার যদি মিথ্যা মামলা দিয়ে সাধারন মানুষকে নাজেহাল করে তাহলে আমরা নিরাপদ কোথায়।আমার জানি ডাক্তারদের অফিস টাইম সকাল ৯টায় অথচ আনিছুর রহমান সকাল ১০টায় শ্যামনগরে থাকে।সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যথা সময়ে হাজির না হয়েও চাকুরিতে বহাল থাকেন কি করে আমাদের জানা নাই। আমার অচিরে মানুষ খাদক ড়াঃ আনিছুর রহমান কে মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রত্যাহারের দাবি ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি
জানাই।