“মুজিববর্ষে” শার্শায় ভূমিহীন ৫৫ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী’র ঘর উপহার

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২২


মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বিশেষ প্রতিনিধিঃ

“মুজিববর্ষ” উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারাদেশে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর ও দলিল প্রদান করা হয়েছে।

গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে
প্রধানমন্ত্রী’র জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করার পরই শার্শা উপজেলা অডিটোরিয়ামে শার্শা উপজেলার নির্বাহী আফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে আশ্রয়ন-২ এর ৩য় পর্যায়ে দ্বিতীয় ধাপে বরাদ্দকৃত ভূমিহীন ও গৃহহীন ৫৫ টি পরিবারকে জমির কাগজ পত্র ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু।উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, জেলা পরিষদের সদস্য অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যানগণ- কবির উদ্দিন আহমেদ তোতা, বজলুর রহমান, রফিকুল ইসলাম, আশাদুজ্জামান মুকুল ও আব্দুল খালেক সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।