যশোরের করোনা রোগীদের পাশে এসএসসি ৯১ ব্যাচ

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১
 যশোর সদর হাসপাতালে এসএসসি ৯১ যশোরের বন্ধুদের উদ্যোগে করোনা রোগী, রোগীর স্বজন ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে একবেলার খাবার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।
কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়ে যখন যশোর সদর হাসপাতালে অসংখ্য মানুষ কোভিডের চিকিৎসা নিচ্ছেন, তখন এসব রোগী ও রোগীর সেবা দিতে আসা স্বজনেরা বিভিন্ন রকম সমস্যায় পড়ছেন।
হোটেল বন্ধ থাকায় তাদের পাশে দাঁড়িয়েছে এসএসসি-৯১ যশোর। বন্ধুদের উদ্যোগে অভুক্ত মানুষের একবেলার খাবার কার্যক্রম শুরুর মাধ্যমে অসহায় রোগীর স্বজনদের পাশে দাঁড়িয়েছে এসএসসি-৯১ যশোরের বন্ধুরা।
গত ১ জুলাই থেকে শুরু হওয়া বিনামূল্যে একবেলার খাবার বিতরণ আজও অব্যহত আছে এবং আগামীতেও থাকবে বলে জানা গেছে।
এসএসসি-৯১ এর অন্যতম আয়োজক রাশেদ চৌধুরী বলেন, এ পর্যন্ত আমরা নিজস্ব তত্ত্বাবধানে খাবার তৈরি করে নিজেরাই প্যাকেট করে ২ হাজার ৪২৭ জন  রোগী ও তাদের স্বজনদের মাঝে একবেলার খাবার বিতরণ করেছি। হোটেল, রেস্টুরেন্ট বন্ধ থাকাতে রোগীর সেবাদানকারী স্বজনরা বেশ সমস্যাতে পড়ছিলেন, তাই তাদের পাশে থাকবার জন্য আমাদের এই ‘একবেলার খাবার বিতরণের আয়োজন। খাবার বিতরণ অব্যাহত থাকবে।
আয়োজকদের মধ্য থেকে সুজন দত্ত লালটু বলেন, ‘আমরা তো আমরাই’ স্লোগান বুকে ধারণ করে কয়েকজন বন্ধু মিলে শুরু করার পর বন্ধুদের ভিতর থেকে অসাধারণ সাড়া মিলেছে। দেশ-বিদেশ থেকে বন্ধুরা এ উদ্যোগে সহায়তা করছে। এমনকি বন্ধুদের আত্মাীয়রাও অংশগ্রহণ করেছেন