যশোরের ষষ্টিতলায় বখাটেদের উৎপাতে অতিষ্ট এলাকাবাসী; পৌরসভায় অভিযোগ দায়ের

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, মে ৬, ২০২১

যশোর শহরের ষষ্টিতলা এলাকার বুনোপাড়া রোডে এক পরিত্যক্ত জমিতে বখাটেদের উৎপাতে অতিষ্ট হয়ে পড়েছেন এলাকাবাসী। স্থানীয় একটি পরিত্যক্ত জমির ডোবাকে কেন্দ্র করে ওই বখাটেরা প্রতিদিন সেখানে মাদকের আখড়া বসাচ্ছে।
সন্ধ্যা হলে পরিস্থিতি হয়ে ওঠে ভয়াভহ। জায়গাটি ঝোপঝাঁড় ও ময়লার স্তুপে পরিপূর্ণ। সেখান থেকে দুর্গন্ধে বসবাস করা তাদের জন্য মুশকিল হয়ে যাচ্ছে। তার উপর বখাটেদের আড্ডাখানা সবমিলিয়ে অতিষ্ট হয়ে পড়েছেন সেখানকার বাসিন্দারা। এই সমস্যা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য বুধবার (৫ মে) এলাকাবাসীর পক্ষ থেকে পৌর মেয়রের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

স্থানীয়দের পক্ষে লিখিত অভিযোগে স্বাক্ষর করেন আজমির জোয়ার্দার, আলতাফ কালাম শুদ্ধ, মহিনুর আহমেদ, দীপ কামাল, ইয়াসির আরাফাত, সাদ্দাম হোসেন, রফিতুল ইসলামসহ আরও বেশ কয়েকজন।
তাদের অভিযোগ, ডোবাটির কারণে তাদের সমস্যার শেষ নেই। সেখানে ময়লা আবর্জনার স্তুপের কারণে একদিকে মশার উৎপাত অপরদিকে দুর্গন্ধে এলাকা বসবাসের অনুপযোগী হয়ে উঠেছে। এছাড়া ডোবার আশপাশ ঘিরে বসে বহিরাগতদের আড্ডা। এরা প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত এখানে মাদক সেবন করে। চলে জুয়ার আসরও।

জানা যায়, জমিটি আসাদুজ্জামান নামে শার্শার এক ব্যক্তির। তিনি জমিটি কিনে এখানে কোনো স্থাপনা তৈরি করেননি। শুধু প্রাচীর দিয়ে রেখেছেন। এর ভেতরে গড়ে উঠেছে ঝোপঝাঁড়। এরই ফাঁকে ফাঁকে বসে বখাটেদের আড্ডা। এলাকাবাসী বিষয়টি নিয়ে পৌর প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।