যশোর বড় বাজারের মাছ বাজার যাচ্ছে মেইন রোডে ও সবজি বাজার খালধার রোডে

প্রকাশিত: ৮:৩৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

যশোরের বড় বাজারের মাছ বাজার অংশটির জায়গা পরিবর্তন করা হয়েছে। মাছ বাজারের বর্তমান অবস্থান থেকে সরিয়ে এনে সংলগ্ন রাস্তায় নিয়ে আসা হচ্ছে এবং সবজি বাজার খালধার রোডে (আর এন রোড হতে বড়বাজারের দিকের রাস্তায়) স্থানান্তর করা হচ্ছে।

শনিবার দুপুরে সার্কিট হাউস মিলনায়তনে করোনাভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বাজারে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সরকার ঘোষিত নির্দেশনাগুলো মেনে বাজার পরিচালনা করার আহবান জানান তারা। এসব বিধি নিষেধ প্রতিপালনে জেলা প্রশাসন ও জেলা পুলিশকে একই গতিতে চলমান রাখতে বলা হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব ও সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হুসাইন শওকত, যশোর পৌরসভায় মেয়র হায়দার গণি খান পলাশ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রমূখ।

উল্লেখ্য, গত বছর করোনা সংক্রমণ বৃদ্ধির সাথে সাথে করোনা কমিটি যশোরের মাছ বাজার নিয়ে যাওয়া হয় টাউন হল মাঠে ও সবজি বাজার ঈদগাহ মাঠে স্থান্তান্তর করা হয়।