লক্ষণপুর ইউনিয়ান আওয়ামীলীগের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠান

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২

সাইবুর রহমান সুমনঃ

শার্শা উপজেলার ২নং লক্ষণপুর ইউনিয়ান আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আজ মঙ্গলবার লক্ষণপুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার মা, মাটি ও মানুষের নেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, মাননীয় জাতীয় সংসদ ৮৫ যশোর-১ শার্শা।

২নং লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ সামছুর রহমানের সভাপতিত্ব এবং ২নং লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালেহ আহমেদ মিন্টু, সহ-সভাপতি, শার্শা উপজেলা আওয়ামী লীগ। অধ্যক্ষ মোঃ ইব্রাহিম খলিল, যুগ্ম-সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামী লীগ ও সদস্য যশোর জেলা পরিষদ। মোহাম্মদ আসাদুজ্জামান বাবলু, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক উপজেলা আওয়ামীলীগ। অধ্যাপক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামীলীগ। মোঃ অহিদুজ্জামান অহিদ, সভাপতি, শার্শা উপজেলা যুবলীগ ও সদস্য, যশোর জেলা পরিষদ। মোঃ সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক, শার্শা উপজেলা যুবলীগ। মোঃ আব্দুর রহিম সর্দার, সাবেক সভাপতি, শার্শা উপজেলা ছাত্রলীগ। মোঃ ইসমাইল হোসেন, সহ-সভাপতি, ২ নং লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগ। প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক, লক্ষণপুর ইউনিয়ান আওয়ামী লীগ। মোঃ সাজেদুর রহমান, সভাপতি, ২নং লক্ষণপুর ইউনিয়ন যুবলীগ। মোঃ হাসানুর রহমান, সাধারণ সম্পাদক, ২ নং লক্ষণপুর ইউনিয়ন যুবলীগ। মোঃ আল-আমিন, সাবেক সভাপতি, ২নং লক্ষণপুর, ইউনিয়ন ছাত্রলীগ। এছাড়াও লক্ষণপুর ইউনিয়ান আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শেখ আফিল উদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে বলেন, শার্শা উপজেলায় আরো উন্নয়ন করতে গেলে আমাদের প্রত্যেকে আরো সৎ হতে হবে। আমি আসনে কি উন্নয়ন করেছি সেটা বলার কিছু নেই, আপনারায় ভাল জানেন। আমি জীবনে গরীবের হক মারিনি, জীবনে কোনদিন মারবোও না। রমজান মাস দোয়া কবুলের মাস, আপনারা আমার জন্য দোয়া করবেন এবং কখন কোন কারণে কষ্ট পেয়ে থাকলে আমাকে ক্ষমা করে দেবেন। আমিও দোয়া করি আপনারা ভাল থাকেন সব সময়।