শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা থেকে বাদ পড়ছেন শবনম বুবলি

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

শাকিব খানের হাত ধরেই সিনেমায় নাম লেখান জনপ্রিয় অভিনেত্রী বুবলী। দুজনে জুটি বেঁধে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন কয়েক বছর। তবে গুঞ্জন রয়েছে শাকিব খানের প্রেমিকা বুবলী; এটাও গুঞ্জন ছিলো মা হতে যাচ্ছেন বুবলী। সেই গুঞ্জনের বাতাস এখন উল্টো দিকে। বর্তমানে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্কটা ঠিক ভালো যাচ্ছে না এমন গুঞ্জন চাওর। শোনা যাচ্ছে, শাকিবের আগামী সিনেমাগুলোতে বুবলীকে আর দেখা যাবে কী না সেটাও অনিশ্চিত।

নতুন খবর হলো, শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা থেকে বাদ পড়ছেন শবনম বুবলি। সম্প্রতি আমেরিকা থেকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। তবে এই বিষয়ে এখন মুখ খোলেননি বুবলী।

হিমেল আশরাফ বলেন, ‘ আমার সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে শাকিব ভাই নিয়মিতই যোগাযোগ করছেন। আমি আমেরিকায় ফিল্ম নিয়ে পড়তে এসেছি। প্রিয়তমা সিনেমাটি নির্মাণ হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি।

ফলে আগে চূড়ান্ত হওয়া নায়িকা শবনম বুবলি এই সিনেমায় না থাকার সম্ভাবনাই বেশি, নতুন নায়িকা নেওয়া হবে। এখন গান তৈরির আয়োজন করছি। শিগগিরই দেশে ফিরব এবং সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করব। আশা করছি, আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি দিতে পারব।

এর আগে ২০১৭ সালে শবনম বুবলিকে নায়িকা চূড়ান্ত করে বেশ আয়োজন করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলো শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমন ঘোষণার পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি।