শার্শার উলশী ইউনিয়ান থেকে এক কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

শাকিল মাসুদঃ

যশোর জেলার শার্শা উপজেলার উলশী ইউনিয়ান থেকে শাকিব হোসেন (১৫) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ।

১৮ই জানুয়ারি মঙ্গলবার সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা টু বড়বাড়ীয়া রোডের টাটা ভাটার উত্তর পাশে গফুরের কুল বাগানের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

খুন হওয়া ইজিবাইক চালক সাকিব হোসেন গোগা ইউনিয়নের ৪নং ওয়ার্ড কারিগর পাড়া এলাকার মমতাজ বেগমের পুত্র। মঙ্গলবার সকালে ধলদা টু বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তাঁর লাশ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর দিলে পরে পুলিশ সেখানে গিয়ে তাঁরা লাশসহ পাশে একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সাকিব প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি।

এ বিষয়ে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের পর তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে পরে ভাটার পাশে লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।