শার্শায় অসুস্থ নেতাকর্মীদের দেখতে ছুটে গেলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা “নাজমুল হাসান”

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২২

জাহিদ হাসানঃ

শার্শা উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অসুস্থতার কথা শুনে দেখতে ছুটে যান মানবিক কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান। বৃহস্পতিবার শার্শা উপজেলার বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে এসকল নেতাকর্মীদের সাথে তিনি সাক্ষাৎ করেন।

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান কিছুদিন যাবৎ অসুস্থ থাকায় তাকে দেখতে এবং সৌজন্যে সাক্ষাৎ করতে তার বাড়িতে ছুটে যান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নাভারন ডিগ্রী কলেজের সভাপতি মোঃ নাজমুল হাসান।

এরপর তিনি বিজয় টিভির সাংবাদিক সেলিম রেজার পুত্র জয়ের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তার বাড়িতে যান। পরে উলাশী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বজলুর রহমানের মৃত্যুর সংবাদ পেয়ে তার বাড়িতে যান ও উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়াও তিনি শার্শা উপজেলার আওয়ামীলীগের অনেক প্রবীণ রাজনীতিবিদদের শারীরিক খোজ খবর নেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজের সদস্য শাহরিন আলম বাদল, শার্শা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাইদুজ্জামান বিটন, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু,
শার্শা উপজেলা সেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, সাধারণ সম্পাদক কাজী মালেকুজ্জামান সুজন, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম , কমিরুজ্জামান কবির, আলী কদর, রাসেল হাসান সহ প্রমুখ।