শার্শায় বিভিন্ন শ্রেণী জনের মধ্যে সমাজ কল্যাণ সামগ্রী বিতরণ করেন এমপি শেখ আফিল উদ্দিন

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২২

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বিশেষ প্রতিনিধিঃ

২০২১-২২ অর্থবছরে উপজেলা পরিষদ শার্শা (যশোর) এর আওতায় এডিপি এবং রাজস্ব উন্নয়ন বাজেটের অর্থ দ্বারা বাস্তবায়িত প্রকল্প সমূহের মাধ্যমে শার্শা উপজেলার জনগণের কল্যাণে খেলাধুলার সামগ্রী,দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাইসাইকেল,দুস্থ মহিলাদের সেলাই মেশিন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান সরবরাহ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ভ্যানগাড়ি বিতরণ করেন প্রধান অতিথি ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

মঙ্গলবার(২৬ জুলাই) সকালে শার্শা উপজেলা পরিষদ কমপ্লেক্স অডিটরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রকৃতস্থদের মাঝে উক্ত সমাজ কল্যাণ সামগ্রী তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার-নারায়ন চন্দ্র পাল।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনের শুরুতেই অসহায়, অনগ্রসর মানুষের উন্নয়নকে অগ্রাধিকার প্রদান করেন। জাতির পিতার আদর্শ অনুসরণ করে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সবসময়ই দেশের দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে। বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের দুঃস্থ, দরিদ্র, অসহায় শিশু, প্রতিবন্ধী, কিশোর-কিশোরী, স্বামী নিগৃহীতা মহিলা ও প্রবীণ ব্যক্তিসহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ ও উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছে।

আমি আশা করি, দেশের দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধী মানুষের অধিকার সুরক্ষা ও উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন করে ক্ষুধা-দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে অবদান রাখবে।

বিশেষ অতিথি বর্গের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান- বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,মহিলা ভাইস চেয়ারম্যান-আলেয়া ফেরদৌস,যশোর জেলা পরিষদ সদস্য ও শার্শা উপজেলা আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক-অধ্যক্ষ ইব্রাহীম খলিল,

শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান,বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া, বেনাপোল ইউপি চেয়ারম্যান-বজলুর রহমান,শার্শা ইউপি চেয়ারম্যান-কবির উদ্দিন আহম্মেদ তোতা,বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান-মোঃ মফিজুর রহমান সহ উপজেলার সংশ্লিষ্ঠ দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা আ.লীগ অঙ্গ সংগঠনের নেতা-নেতৃবৃন্দ।