শার্শায় মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, মে ২২, ২০২২

জাহিদ হাসানঃ

রবিবার বিকেল পাঁচ ঘটিকায় যশোরের শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের পক্ষ থেকে ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কাটার মাধ্যমে দিবসটি জাঁকজমক পূর্ণ ভাবে পালন করা হয়।

শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ওয়াহেদজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা মৎস্য জীবী লীগের আহ্বায়ক মো আবু তোহা। এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী লীগ নেতা শাহীদ ইমরান সবুজ, শার্শা উপজেলা মৎস্যজীবী লীগ নেতা মারুফ হোসেন, মনজুরুল ইসলাম, নীল কুমার, খোকন, আনন্দ কুমার, বিল্লাল হোসেন, স্বপন কুমার, সাধন কুমার, সুজন হোসেন, কাদের হোসেন, আশাদুল হোসেন, পলাশ কুমার প্রমুখ।

আলোচনা সভায় যশোর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ আবু তোহা বলেন, অবহেলিত মৎস্যজীবী ও জেলেদের ভাগ্য উন্নয়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৎস্যজীবী লীগ গঠন করেছেন। এই সংগঠনের মাধ্যমে অবহেলিত মৎস্যজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ সকল ধরনের সুবিধা প্রদান করা হচ্ছে। সেকারণে তিনি সকল মৎস্যজীবীকে এ কাতারে সামিল হওয়ার আহ্বান জানান। এছাড়াও তিনি এদিন আওয়ামী মৎস্যজীবি লীগের শার্শা উপজেলার নবনির্বাচিত কমিটির নাম প্রকাশ করেন।