শ্যামনগরে ঈশ্বরপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোঃ আব্দুল কাদের নির্বাচিত

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

এম কামরুজ্জামান।, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার ঈশ্বরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপনির্বাচনে প্রার্থী আব্দুল কাদের মোরক প্রতীক নিয়ে নির্বাচিত ১৪২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ রশিদুল ইসলাম ফুটবল প্রতীকে পেয়েছেন ৫৭২ ভোট, মোঃ গাজী শহীদ ক্রিকেট ব্যাট প্রতীকে পেয়েছেন ৩৭ ভোট।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সৈয়দ আল-এমরান এ তথ্য নিশ্চিত করে জানান, বিজয়ী প্রার্থী আব্দুল কাদের তার প্রতিদ্বন্দী প্রার্থীর চেয়ে ৮৫৬ ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়েছেন।
বুধবার ২রা নভেম্বর সকাল ৮টা থেকে বেলা ৪টি পর্যন্ত শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশ ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। এবারের নির্বাচনে ৩১৩৩ জন ভোটারের মধ্যে ২০৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
সকাল থেকে ভোট কেন্দ্র বা ভোটারদের সাথে মতবিনিময় করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, সর্বক্ষণিক দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান, শ্যামনগর অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ সহ পুলিশ সদস্য ও আনছার সদস্য, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন ইউপি সদস্য বৃন্দ সাংবাদিক সমাজসেবক।