শ্যামনগরে ঐতিহাসিক ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

এম,কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগরে প্রতি বছরের ন্যায় এবছরও বংশীপুর ব্রাদার্স ক্লাব ও ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ঘোড়ার সমন্বয়ে সুন্দর মনোরম পরিবেশে এক আকর্ষনীয় ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৮নং ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. জি, এম শোকর আলীর সভাপতিত্বে ২৮শে মে রবিবার বিকাল ৪টায় বংশীপুর ঐতিহাসিক ঘোড়া দৌড় মাঠ এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ঘোড়া দৌড় দেখার জন্য শ্যামনগর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নারী,পুরুষ সেখানে এসে উপস্থিত হয়।
ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য জি, এম গাজী গোলাম মোস্তফা (বাংলা)।
বংশীপুর ব্রাদার্স ক্লাব এর সভাপতি মোঃ জাহিদ হাসান এর সার্বিক ব্যবস্থাপনায় ১০টি ঘোড়া দৌড় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। ঘোড়া দৌড় প্রতিযোগিতা প্রথম স্থান অধিকার করে নাসিম এর ঘোড়া বটিয়াঘাটা খুলনা, দ্বিতীয় মিথুনের ঘোড়া নড়াইল, তৃতীয় বজলুরের ঘোড়া যশোর ও চতুর্থ জাহাঙ্গীর এর ঘোড়া বাঘারপাড়া। প্রথম পুরষ্কার ১২ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ৮ হাজার টাকা, তৃতীয় পুরষ্কার ৬ হাজার টাকা ও চতুর্থ পুরষ্কার ৪ হাজার টাকা করে প্রদান করেন।