শ্যামনগরে গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন চেয়ারম্যান পদ প্রার্থী

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।
তারি আলোকে পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক মোঃ খলিলুল্লাহ ঝড়ু।
শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের হল রুমে বক্তব্যে রাখেন মোঃ খলিলুল্লাহ ঝড়ু আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলে এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান,রাস্তাঘাট নির্মাণ ও অবকাঠামো উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবো।আমি ছাত্র জীবন থেকে শুরু করে বিভিন্ন সময় মানুষের বিপদ আপাত পাশে থেকে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন,আমি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জেলা পরিষদের সকল প্রকার আর্থিক সংশ্লিষ্ট কাজে স্বচ্ছতা নিশ্চিত করবো, সুবিধা বঞ্চিত এলাকার জন্য বিভিন্ন প্রকল্প প্রণয়ন করে দেশীয় এবং আন্তর্জাতিক দাতা সংস্থার মাধ্যমে আর্থিক সহায়তা আনতে চেষ্টা করবো।
জেলা পরিষদের জলাধার সমূহ সংস্কারের করে,পানি বিশুদ্ধকরণ করে পাইপ লাইনের মাধ্যমে সুপেয় খাওয়ার পানি সরবরাহ করার প্রকল্প গ্রহণ করবো।
প্রকল্প প্রনয়ন ও বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্য ভাইদের সংশ্লিষ্ট করে স্বচ্ছতা, জবাবদিহিমূলক এবং দূণিতী মুক্ত জেলা পরিষদ গঠন করার চেষ্টা করবো।আমি আপানাদের লেখনীর মাধ্যমে সকলের আন্তরিক সমর্থন প্রত্যাশা করছি।সাংবাদিকরা সমাজের দর্পণ আপনাদের মূল্যবান পরামর্শ প্রতিটি ক্ষেত্রেই আমি গ্রহণ করবো।
এসময়ে উপস্থিত ছিলেন, নুরনগর ইউপি সদস্য রেজাউল করিম দোলনা,সদর ইউপি সদস্য এস,কে সিরাজ,আব্দুল জলিল,কৈখালী ইউপি সদস্য আমিনুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নজরুল ইসলাম,আবুল কাশেম সহ শ্যামনগর প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন পর্যায়ের গণমাধ্যমব্যক্তিবর্গ।