শ্যামনগরে গাবুরায় শিক্ষার্থীদের মাঝে(এসপিএফ) এর উদ্যোগে সাইকেল বিতরণ

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন(এসসিএফ) এর শিক্ষা বিষয়ক প্রোগ্রাম-২২ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ৬ নভেম্বর গাবুরা ইউনিয়নের সংগঠনের সভাপতি মোঃ মাসুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ও সাইকেল বিতরণ করেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস,এম, আতাউল হক দোলন। তিনি তার বক্তব্যে এসসিএফ এর ভূসয়ী প্রশংসা করে বলেন, উপকূলীয় অঞ্চলের মানুষের আত্ম-সামাজিক পট পরিবর্তনের লক্ষ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন ও দরিদ্র মানুষের বিভিন্ন সহায়তা করে আসছেন। বিশেষ করে হতদরিদ্র পরিবারের শিক্ষার্থীদের উপবৃত্তি, শিক্ষা উপকরণ, অসহায় দরিদ্র মানুষের খাদ্য সহায়তা,অসুস্থ মানুষের চিকিৎসা সেবা, গৃহ হীন মানুষের ঘর তৈরি, নলকূপ স্থাপন সহ বিভিন্ন সহায়তা করে থাকেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক খালেদা আইয়ুব ডলি, গাবুরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জি,এম, মাছুদুল আলম। উক্ত অনুষ্ঠানে চারজন নারী শিক্ষার্থী সহ বিশজন পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের মাঝে একটি করে সাইকেল বিতরণ করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ পাশ্ববর্তী প্রাথমিক বিদ্যালয় ও হাফিজিয়া মাদ্রাসা পরিদর্শন করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্টুডেন্ট কেয়ার সোসাইটির সভাপতি মোঃ হাবিবুল্লাহ আল মামুন।