শ্যামনগরে চালককে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নে হাজীপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মামুন(২৮) নামে এক চালকে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার ৩রা নভেম্বর রাত ১০ টার দিকে নুরনগরে কাটুনিয়া রাজবাড়ী কলেজ এর সামনে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কালিগঞ্জ থেকে মামুন হাজিপুর নিজ বাসায় আসার পথে রাত ১০টায় কাটুনিয়া রাজবাড়ী কলেজ এর সামনে পৌঁছালে দুই তিন তরুণ তার গাড়ি প্রতিরোধ করে। এ সময় তাকে মারধর করে মোটরসাইকেল ছিনতাইর চেষ্টা করে। এক পর্যায়ে ছিনতাইকারীর এক সদস্য তাকে ধাক্কা দিয়ে দ্রুত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় পিছন দিকে থেকে মামুনকে গুলি করে।এসময় গুলির শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এলে দূর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
স্থানীয়রা গুলিবিদ্ধ মামুন কে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে কর্মরত ডাক্তার মিলন হোসেন জানান মামুনের কোমরে বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। গুলি কোমর ভেদ করে ভিতরে ঢুকে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।
শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ জানিয়েছেন ঘটনা শোনার পরেই পুলিশকে হাসপাতালে খোঁজ খবর নিতে পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে দ্রুত তাদেরকে আইনের আওতায় আনা হবে।