শ্যামনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূ আহত, থানায় জিডি

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, মে ২৫, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের পার্শ্বেখালী গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধূ আহত হয়ে উপজেলা কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এঘটনায় পার্শ্বেখালী গ্রামের আব্দুল সরদার ছেলে মোঃ আবুল কালাম সরদার বাদী হয়ে ৪ জনে বিবাদী করে শ্যামনগর থানায় সাধারণ জিডি করছে।যাহার নাং-১৩৪৪। বিবাদীরা হলেন সুন্দরবন জানুপাড়া গ্রামের রুহুল আমিন গাজীর ছেলে মোঃ কবির গাজী(৩৮) মোঃ কাদের গাজী(৪২) মোঃ কাদের গাজীর স্ত্রী শাহানারা খাতুন(৩৮) ও আকছাদুর সরদারের স্ত্রী নুছরাত(১৯)।
অভিযোগ সূত্রে জানা যায় যে,চার নং বিবাদী আমার পুত্রবধূ হইতেছে এবং ১২ ও ৩ নং বিবাদী আমার আত্মীয়-স্বজন। গত ২৩ মে মঙ্গলবার দুপুর ৩টার দিকে বিবাদীগণ দলবদ্ধ ভাবে আমার বাড়িতে এসে বিভিন্ন ধরনের হুমকি ও ভয়-ভীতি সহ জীবন নাশের হুমকি দেয়। তখন বিবাদীদের কথায় আমার স্ত্রী প্রতিবাদ করিলে বাদিগণ আমার স্ত্রীকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে আমার পুত্রবধূ নুসরাতকে নিয়ে যায়। বিবাদীগণ আমার বাসা থেকে একটি সোনার নলি,সোনার চেইন, কানের দুল,পায়ের নুপুর নিয়ে চলে যায়। তখন আমার স্ত্রীর ডাক চিৎকার শুনে সাক্ষীগন ঘটনাস্থলে আসলে বিবাদীগণ আমার স্ত্রীকে আহত অবস্থায় ফেলে চলে যায় তখন সাক্ষীগন আমার স্ত্রীকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নিয়ে আসে। বিবাদীগণ যেকোনো সময় আমাকে সহ আমার পরিবারের লোকজনদের মারপিট করে জখম সহ বিভিন্নভাবে হয়রানি ও ক্ষতিসাধন করতে পারে। সে কারণে ভবিষ্যতের কথা চিন্তা করে শ্যামনগর থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভুক্ত করেছি।