শ্যামনগরে নওয়াবেকী বাজারের ব্যবসায়ীদের ২১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পলাতক ইকরাম

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের নওয়াবেকী বাজারের বিভিন্ন টেলিকম ব্যবসায়ীর থেকে ২১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে কাঁচামাল ব্যবসায়ী ইকরাম হোসেন।
মঙ্গলবার ২রা আগস্ট সকালে শ্যামনগর থানায় বাদী হয়ে টেলিকম ব্যবসায়ীর পক্ষে অভিযোগ করেন এমন বেলাল হোসেন।
অভিযোগ সূত্রে জানা যায়,শ্যামনগর আটুলিয়ার নওয়াবেঁকী বাজারে”মেসার্স খাদিজা এজেন্সি “এর শেয়ার হোল্ডার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের মজিদ গাজীর ছেলে ইকরাম হোসেন এর বিরুদ্ধে বিভিন্ন টেলিকম ব্যবসায়ীর থেকে ২১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। জানা যায়, ইকরাম হোসেন একজন কাঁচামাল ব্যাবসায়ী বিধায় নওয়াবেঁকী বাজারে একজন কাঁচামালের ব্যবসায়ীর দেশের বিভিন্ন জায়গায় কাঁচামাল সরবরাহ করতে হয় সেই ব্যাবসার সুবাদে দীর্ঘ দিন ধরে বিভিন্ন টেলিকম ব্যাবসায়ী থেকে বিকাশ,নগদ,রকেট,উপায় থেকে টাকা লেনদেন করে আসত। এক পর্যায়ে ৩১ জুলাই সকাল ৮ ঘটিকার সময় থেকে তার আর খোজ পাওয়া যাচ্ছে না।তার কর্মস্থল ত্যাগ করে কোথায় লাপাত্তা হয়ে গেছে কেউ বলতে বা খোঁজ দিতে পারছে না তার ব্যবহারকৃত মোবাইল ফোনও বন্ধ আছে যার নং-০১৯৩৮৭৮৬১৭৮।
সেজন্য টেলিকম ব্যবসায়ের মালিকেরা ইকরাম হোসেন তার গ্রামের বাড়িতে তার স্ত্রীর মারুফা সুলতানা সাথে যোগাযোগ করলে তার সঠিক তথ্য দিতে চাচ্ছে না, এমতঅবস্থায় ইকরাম হোসেনের শ্যালক আরোফিন সবুজের ফোন দিয়ে তার তথ্য জানতে চাইলে অকথ্য ভাষায় গালিগালাজ সহ ভয়-ভীতি হুমকি ধামকি করেন।টেলিকম এজেন্টরা বলেন এতগুলো টাকা আটকে থাকায় আমাদের ব্যবসায়ের চরম ক্ষতিগ্রস্ত সম্মুখীন হচ্ছে। সেজন্য টেলিকম ব্যবসায়ী মালিকগণ যাহাতে টাকাগুলো ফেরত পায়।সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।