শ্যামনগরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলায় কৃষকদের মাঝে ২০২২-৩ অর্থ বছরের রবি মৌসুমে বোরো হাইব্রিড ও উফশী জাতের ফসল আবাদ উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিভিন্ন ফষলের বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার ৮ ডিসেম্বর বিকাল ৪ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বাস্তবায়নে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলার ৩৫০০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার সহায়াতা কর্মসূচীর শুভ উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা- ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক মোঃ সাইদ-উজ্জ-জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা সহকারি কমিশনার(ভূমি)মোঃ আসাদুজ্জামান,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, উপজেলা প্রকল্প প্রস্তাবের কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি মঞ্জুর এলাহী খোকন প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এস এম এনামুল ইসলাম। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কৃষি উপ-সহকারী কর্মকর্তা মোঃ জামাল হোসেন।