শ্যামনগরে ভাঙ্গন ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি জগলুল হায়দার

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর-সাতক্ষীরা প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দূর্গাবাটি ভাঙ্গন কবলিত এলাকায় ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে পৌঁছে দিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
রবিবার ১৭ জুলাই দুপুরে উপজেলার বুড়িগোয়ালিনি ইউনিয়ন পরিষদ শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে ত্রাণ বিতরণের উদ্বোধন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা- ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
তিনি তার বক্তব্যে বলেন,বুড়িগোয়ালিনী ইউনিয়নের মানুষের দুর্দশার কথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে গেছে।অতি দ্রুত সময়ের মধ্যেই আপনাদের বাঁধ নির্মাণ সম্পন্ন করা হবে।আরো বেশি বেশি ত্রাণ আসবে। বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।বারবার নদী ভাঙ্গনের হাত থেকে আপনাদের রক্ষা করার জন্য স্থায়িত্বশীল নদী রক্ষা বাঁধ নির্মাণ করা হবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. আতাউল হক দোলন।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি,এম আকবর কবীর,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম,বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম ও সাবেক ইউপি চেয়ারম্যান বাবু ভবোতোষ কুমার, শ্যামনগর এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক গাজী আল ইমরান,শ্যামনগর স্টুডেন্ট’স সলিডারিটি টিমের সভাপতি মারুফ হোসেন মিলন,বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার গণমাধ্যম ব্যক্তিবর্গ।
বুড়িগোয়ালিনী ইউনিয়নে প্লাবিত ২ হাজার পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার চাল, ডাল, লবণ, চিনি,সোয়াবিন তেল,মরিচের গুঁড়া, হলুদের গুঁড়া, ধনিয়ার গুড়া ও বাচ্চা শিশুদের জন্য খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।