শ্যামনগরে হাফেজ মোখলেছুর রহমানের পিতা’র জানাযার নামাজ ও দাফন সম্পন্ন

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২২

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগরে দারুল ফালাহ মহিলা মাদ্রাসার মুহতামিম এর পিতা নুরনগর হাবিবপুর দারুল উলুম খাদেমুল ইসলাম কওমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল গফুর (৯৫) এর জানাজার নামাজ ও দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।বৃহস্পতিবার ৪টা আগস্ট বাদ আসর নামাজ বাদ হাবিবপুর দারুল উলুম ও এতিমখানা মাদ্রাসা ময়দানে শত শত মুসল্লিদের নিয়ে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাজার নামাজের অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ,কালিগঞ্জ বাজার গ্রাম মাদ্রাসার মুহতামিম পীর সাহেব মাওলানা ওজিহুর রহমান,উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম,থানা মাদ্রাসার মুহতামিম ও উপজেলা ওলামা পরিষদের সভাপতি আব্দুল খালেক, উপজেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক ও জামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মাওছুফ সিদ্দিকী,মাওলানা ইসমাইল হোসেন, আবু বক্কর সিদ্দিক ,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান,মাওলানা আব্দুল হামিদ, সহ বিভিন্ন মাদ্রাসা মসজিদের প্রধানগণ।
উল্লেখ থাকে যে,বৃহস্পতিবার ৪টা আগস্ট সকাল ১১. ৫০ মিনিটে নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। ইন্নালিল্লাহি……………………………………রাজিউন।
মৃত্যুকালে তিনি ২ ছেলে ১০ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।রুহের মাগফিরাত কামনা সহ তার জানাজার নামাজ পড়ান মরহুমের ছেলে দারুল ফালাহ মহিলা মাদ্রাসা মুহতামিম হাফেজ মোখলেছুর রহমান।