শ্যামনগর সদর ইউনিয়নের জাতীয় পার্টির সাঃ সঃ আঃ আজিজ আর নেই

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর সদর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মুহুরী(৫১)আর নেই।শুক্রবার সকাল ১০.৪৫ মিনিটে স্টকজনিত কারণে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সদর ইউনিয়নের মৃত ছাকাত ফকিরের ছেলে আব্দুল আজিজ সকলকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যু কালে তিনি কন্যা,স্ত্রী,ভাই বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সূত্রে জানা যায়,গত বুধবার সকালে হঠাৎ করে বুকের যন্ত্রণা হলে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসা চলাকালীন অবস্থায় শুক্রবার সকালে সে মৃত্যুবরণ করে।মরহুমের নামাজের জানাজা বিকাল ৫টায় নিজস্ব বাসভবন অনুষ্ঠিত হবে এবং নামাজ শেষ পারিবারিক গোরস্থানে দাফন কার সম্পন্ন হবে।
শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড়ঃ আব্দুর রশিদ, জি এম আব্দুল কাদের,জিল্লুর রহমান, আহমাদ আলী, আশরাফুল হাসান,সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন,ড়াঃ মিজানুর রহমান,এস এম আলমগীর হায়দার, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম যমুনা সংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।