শ্যামনগর সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শক্তি শেখর চক্রবর্তী আর নেই

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শক্তি শেখর চক্রবর্তী আর নেই।
বুধবার সকাল ১০.৪৫ মিনিটে হূদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় সকলকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। মৃত্যু কালে দুই পুত্র,স্ত্রী,ভাই বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নিহতের বড় ভাই শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুর্গপদ চক্রবর্তী জানান,বুধবার সকালে নকিপুর বাজারে বাজার করতে গেলে হঠাৎ করে বুকের যন্ত্রণা হলে স্থানীয়রা সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।তার শেষকৃত্য বিকাল ৫টায় নকিপুর সর্বজনীন মহাশ্মশান অনুষ্ঠিত হবে।
শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন,সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এসএম জগলুল হায়দার,উপজেলা আ’লীগের সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান এ্যাড়ঃ জহুরুল হায়দার বাবু,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন।
সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড়ঃ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান সহ উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সদর ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ।