শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সিডিও ইয়ুথ টিম, উপজেলা জনসংগঠন সমন্বয় কেন্দ্র ও উপজেলার নাগরিক সমাজ এর আয়োজনে এই মানববন্ধনে উপজেলা জনসমন্বয় কমিটির সভাপতি শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিডিও ইয়ুথ টিমের সদস্য হাফিজুর রহমান, গোলাম রব্বানী ও আশিকুর রহমান প্রমুর্খ।
বক্তারা বলেন হাসপাতালের পুরনো ও দুর্বল ভবনের কারণে যেকোনো সময় দূর্ঘটনা ঘটতে পারে এমন শঙ্কায় থাকেন চিকিৎসা নিতে আসা রোগীরা।
এছাড়া ভবনের কোথাও না, কোথাও পলেস্তার খসে পড়ছে। হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, রোগী ও তাদের সঙ্গে আসা স্বজনদের প্রতি মুহূর্তে ঝুঁকি নিয়ে থাকতে হয়। দ্রুত ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর জন্য দাবী জানান বক্তরা। এসময় আরো উপস্থিত ছিলেন সিডিও ইয়ুথ টিমের আহবায়ক কমিটির সদস্য আনিছুর রহমান মিলন, সদর ইউনিটের সভাপতি মোস্তাফিজুর রহমান,সহ- সভাপতি আব্দুল্লাহ আলমামুন, সাধারণ সম্পাদক মাহফুজ, কাশিমাড়ির ইউনিটের সাধারণ সম্পাদক জিএম ইমরান, সদর ইউনিটের সদস্য মামুন, মাহিন,প্রনব সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।