সাংবাদিক নজরুল ইসলামের মাতার মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২১


বি এম বাবলুর রহমান (তালা-সাতক্ষীরা)

সাতক্ষীরার তালা প্রেসক্লাব সভাপতি, তালা সদরের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলামের মাতা মরহুমা খতেজান বিবির ২৩ তম মৃত্যুবার্ষিকী আজ শনিবার।

তিনি আধ্যাত্নিক সাধক এজাহার আলী মারফতি ফকিরের সহধর্মিনী ছিলেন। ১৯৯৬ সালের ১৮ ডিসেম্বর তালাস্থ শিবপুর বাসভবনে দেহত্যাগ করেন।

মরহুমার আত্নার শান্তি ও মাগফেরাত কামনা করে শিবপুরস্থ বাসভবনে কোরআনখানী মিলাদ মাহফিল আলোচনা সভা ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ৮টা থেকে ১২ টা পর্যন্ত কোরআন খানী ১২ টা থেকে ১টা পর্যন্ত স্মরনসভা। জোহরের নামাজ অন্তে মিলাদ মাহফিল ও দোয়ানুষ্টান। বেলা দুইটা উপস্থিত সকলের খাবার ব্যবস্থা করা হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানে সকল আত্নীয়-স্বজন, শুভাকাঙ্খী, রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক গ্রামবাসীসহ সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন মরহুমার একমাত্র পুুত্র জাতীয় পার্টির তালা উপজেলা সভাপতি তালা সদরের সবেক সফল চেয়ারম্যান এবং সদ্য নির্বাচনে বিপুলভোটে নির্বাচিত জনগনের চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলাম ও পৌত্র এস,এম কামরুল ইসলাম, সাংবাদিক আকরামুল ইসলাম।

উল্লেখ্য, গত ২০ শে সেপ্টেম্বর আধ্যাত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকিরের ২৯তম মৃত্যুবার্ষিকী ইউপি নির্বাচনের দিন থাকায় এবং প্রচুর বৃষ্টিপাতের কারণে পালিত হয়নি। সে কারণে একই সাথে দোয়ানুষ্টানের আয়োজন করা হয়েছে আপনারা সকলে আমস্ত্রিত।