৪ ট্রাক করোনা টেস্টের নকল কিট জব্দ : রিমান্ড শেষে কারাগারে ৯ জন

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

করোনা শনাক্তের নকল কিট, রি-এজেন্ট জালিয়াতির মাধ্যমে নতুন করে মেয়াদ বাড়িয়ে বিক্রির অভিযোগে গ্রেফতার তিন প্রতিষ্ঠানের ৯ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২১ এপ্রিল) তিনদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তদন্ত কর্মকর্তা মামলার তদন্ত কাজ শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- বায়োল্যাব ইন্টারন্যাশনাল লিমিটেডের স্বত্ত্বাধিকারী মো. শামীম মোল্লা (৪০), ব্যবস্থাপক মো. শহীদুল আলম (৪২), প্রধান প্রকৌশলী আবদুল্লাহ আল বাকী ছাব্বির (২৪), অফিস সহকারী মো. জিয়াউর রহমান (৩৫), হিসাবরক্ষক মো. সুমন (৩৫), অফিস ক্লার্ক ও মার্কেটিং অফিসার জাহিদুল আমিন পুলক (২৭), সার্ভিস ইঞ্জিনিয়ার মো. সোহেল রানা (২৮), এক্সন টেকনোলজিস্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের এমডি মো. মাহমুদুল হাসান (৪০), হাইটেক হেলথ কেয়ার লিমিটেডের এমডি এস এম মোজফা কামাল (৪৮)।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল থেকে শুক্রবার (১৬ এপ্রিল) সকাল পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া ও বনানী এলাকায় টানা অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।