শীতার্ত অসহায় মানুষের কাছে যশোর কমিউনিটির পক্ষ থেকে উপহার বিতরণ করা হয়।

Reporter Reporter

Bangladesh

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৩

হাসি ফুটে উঠুক সকল মানুষের মুখে,,”

ছড়িয়ে পড়ুক উষ্ণতা” এ স্লোগানকে সামনে রেখে ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে তীব্র শীত উপেক্ষা করে ০৯-০১-২০২৩ তারিখে Jashore Community যশোর কমিউনিটি সদস্যরা ছুটে গেছিল যশোর শহরের দড়াটানা,রেলস্টেশন,সদর হাসপাতাল সহ যশোরে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে।

Jashore Community ( যশোর কমিউনিটি )”র এডমিন প্যানেলের সদস্যরা খুঁজে খুঁজে অসহায়, এতিম, গরিব ও বিধবাদের মাঝে শীত উপহার পৌঁছে দিয়েছে।

যশোর কমিউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেনঃ-সাধারণ সম্পাদক ফেরদৌস পরশ,সহ- সাংগঠনিক সম্পাদক শিবলী রানা, সাজিদ আহমেদ সান, মুজাহিদ ইসলাম মুন্না, তাইজুল ইসলাম তাজ, রিফাত আহমেদ বাবু, খালিদ সাইফুল্লাহ ভাই সহ যশোর কমিউনিটির অন্যান্য নেতাকর্মীরা।

এ বিষয়ে যশোর কমিউনিটির উপ-প্রচার সম্পাদক ফাহাদ আল তাজীম জানান,”যশোর কমিউনিটির মাধ্যমে আমরা চেষ্টা করেছি, চাইতে না পারা মানুষ গুলোর মুখে হাসি ফোটাতে! তীব্র শীতে অসহায়দের কাছে ছোট্ট এ উপহার নিয়ে পাশে দাঁড়াতে পেরেছি সেটা আমাদের জন্য অনেক আনন্দের।এ আনন্দ এখানেই থামিয়ে দিবো না, ধাপে ধাপে যেখানে প্রয়োজন সেখানে নিজেদের সাধ্যমত উপহার নিয়ে আমরা হাজির হবো।আপনাদের দোয়া ও ভালোবাসা আমাদের কাম্য।”

যশোর কমিউনিটির পরবর্তী গন্তব্য যশোর শহরের বিভিন্ন এতিমখানা ও গ্রামের অসহায় মানুষের কাছে।

ইনশাআল্লাহ এর ধারা তারা অব্যাহত রাখবে।

চাইলে আপনারাও তাদের সাথে শরিক হতে পারেন।নিজ স্থান হতে মানবতার জোয়ার তৈরি করুন।