নিয়োগবিধি সংশোধনের দাবিতে আইএলএসটি নাসিরনগরে মানববন্ধন।

Reporter Reporter

Bangladesh

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, মে ১১, ২০২৩

ইন্সটিটিউট অফ লাইভস্টক সায়েন্স এন্ড টেকনোলজি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ”ডিপ্লোমা ইন লাইভস্টক”স্টুডেন্টস ফেডারেশন (বিডিএলএসএফ)আইএলএসটি লাইভস্টক সায়েন্স এ- টেকনোলজি’র ক্যাম্পাস চত্বরে ৪র্থ দিনের মত বিক্ষোভ প্রদর্শন ও মানববন্ধন কর্মসূচি পালন করে। প্রাণিসম্পদ অধিদপ্তরের নিয়োগবিধিতে ভেটেরিনারি ফিল্ড এ্যাসিসট্যান্ট(ভিএফএ) ও সমমানের পদে অগ্রাধিকার (%)সহ ডিপ্লোমা ইন লাইভস্টক সংযুক্তকরণ,দ্রুত নিয়োগবিধি প্ৰণয়ন,নিয়োগ বিজ্ঞপ্তি প্রদানসহ নবসৃষ্ট উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা পদে দ্রুত নিয়োগ প্রদানের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। <span;>প্রাণিসম্পদ অধিদপ্তরের নিয়োগবিধিতে ভেটেরিনারি ফিল্ড এ্যাসিসট্যান্ট(ভিএফএ) ও সমমানের পদে অগ্রাধিকার (%)সহ ডিপ্লোমা ইন লাইভস্টক

সংযুক্তকরণ,দ্রুত নিয়োগবিধি প্রণয়ন,নিয়োগ বিজ্ঞপ্তি প্রদানসহ নবসৃষ্ট উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা পদে দ্রুত নিয়োগ প্রদানের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিক্ষার্থীরা অংশ নেয়। বাংলাদেশ “ডিপ্লোমা ইন লাইভস্টক” স্টুডেন্টস ফেডারেশন আইএলএসটি নাসিরনগর শাখার সহ-সভাপতি আবদুর রাহিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান বন্ধন,যুগ্ম – সাধারণ সম্পাদক আয়াতুল্লাহ খান সিহাব ও ছাত্রী বিষয়ক সম্পাদক ফারহানা আক্তার জেলী প্রমূখ। মানববন্ধনে শিক্ষার্থীদের দাবী সমূহ উল্লেখ করে তা মেনে নেয়ার আহবান জানান। পরে এক বিক্ষোভ মিছিল বের হয়।