বড়াইগ্রামে গৃহবধুকে হাতের রগ ও গলা কেটে হত্যা।

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, জুন ৩, ২০২১

বিশেষ  প্রতিনিধি।
নাটোরের বড়াইগ্রামে শাহিনুর বেগম (৩৪) নামের নয় মাসের অন্তঃসত্ত্বাা গৃহবধূকে গলা ও হাতে রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার ভবানীপুরে নিজ বাড়ির শয়ন কক্ষে তাকে হত্যা করা হয়েছে। শাহিনুর বেগম ওই এলাকার রাশিদুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার সকালে পুলিশ, সিআইডি ও পিবিআই টিম ঘটনাস্থল পরিদর্শন শেষে রহস্য উদঘাটনে অনুসন্ধানে মাঠে নেমেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত রাতে উপজেলার ভবানীপুর গ্রামের ঐতিহ্যবাহি গ্রামীণ সাংস্কৃতিক মাদারের গান চলছিল। নিহতের দুই সন্তান শাশুড়িসহ পরিবারের সকলেই গানের অনুষ্ঠানে থাকায় এক বছরের শিশু সন্তান নিয়ে ফাঁকা বাড়ীর নিজ ঘরেই ঘুমিয়ে ছিলেন শাহানুুর। অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরে নিহতের শিশুকন্যা তার মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে ওঠে। পরিবারের অন্য সদস্য সহ এলাকাবাসী এগিয়ে এসে শাহিনার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহতের স্বামী রাশেদ কাজের সন্ধানে এলাকার বাইরে ছিলেন। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, বড়াইগ্রাম থানার পরিদর্শক (ওসি) আনোয়ারুল ইসলাম, ওয়ালিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফারুখ হোসেন তালাশসহ পুলিশের অন্য কর্মকর্তারা। পরে বৃহস্পতিবার সকালে সি.আই.ডি ও ও পিবিআই টিম এসে প্রথমিক আলামত সংগ্রহের করে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না প্রতিবেদনের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতে ভাই নূর ইসলাম জানান, বর্তমানে তার বোন নয় মাসের অন্তঃসত্ত্বা। এছাড়াও তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। খবর পেয়ে তিনি বোনের বাড়িতে এসে বোনের শয়নঘরে মৃতদেহ দেখতে পেয়েছেন। তার দুই হাতের রগ কাটা ও গলায় কাটা জখম রয়েছে। তিনি এব্যাপারে বোনের স্বামীকে সন্দেহ করছেন বলে জানান।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ, সিআইডি ও পিবিআই টিম রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে।