বনপাড়া গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২৪

 

নিজস্ব প্রতিনিধি।

 

পবিত্র মাহে রমযান উপলক্ষে ১১ রমজানে বড়াইগ্রামে বনপাড়াতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বনপাড়া শাখা অফিসের আয়োজনে বনপাড়া গোপালপুর রোড কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর বনপাড়া শাখা অফিসের ম্যানেজার ও ইনচার্জ ফিরোজ মাহমুদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা অফিসের সেল অবহেড গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স মোঃ আনোয়ার হোসেন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরবিডিএম আলাউদ্দিন, ডিআর এম মোঃ রাশেদুল ইসলাম, দোয়া ও ইফতার মাহফিলে বনপাড়া তে শাখা অফিসের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণসহ শতাধিক বীমা গ্রাহক অংশগ্রহণ করেন। পরে একজনের মাঝে মৃত্যু দাবি চেক প্রদান করা হয়। দোয়া মাহফিলে ইসলামি বিষয়ের উপর আলোচনা এবং দোয়া পরিচালনা করেন নজরুল ইসলাম । আলোচনায় পবিত্র কোরআন পাঠ ও যাকাতের উপর গুরুত্বারোপ করে বিশদ আলোচনা করেন। দোয়ায় দেশের সার্বিক উন্নয়ন, কোম্পানির শরি’আহ্ পরিপালনে সফলতা এবং এর সাথে যুক্ত পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীদের নিজেদের ও পরিবারের সকলের সর্বাঙ্গীণ মঙ্গল মহান আল্লাহপাকের দরবারে দোয়া করা হয়।