বড়াইগ্রাম বনপাড়া পৌর সভার দুটি রাস্তা কার্পেটিং ও সিসি করণ কাজের উদ্বোধন।  

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২৩

বড়াইগ্রাম বনপাড়া পৌর সভার দুটি রাস্তা কার্পেটিং ও সিসি করণ কাজের উদ্বোধন।

 

 

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধি। নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌর সভার দুটি রাস্তার একটি কার্পেটিং ও অন্যটি সিসি করন কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৭শে অক্টোবর)সকাল ১০টায় পৌর মেয়র সহকারী অধ্যাপক কে এম জাকির হোসেন এর উদ্বোধন করেন।

পৌরসভার প্রকৌশলী বিভাগ সুত্রে জানা যায়, লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট (এলজিসিআরপি) এর আওতায় পৌরসভার ১১ নং ওয়ার্ডে বনপাড়া – হাটিকুমরুল মহাসড়ক হতে রকিবুল্লাহর মাজার পর্যন্ত ৬১৫ মিঃ সড়ক কার্পেটিং করণ বাবদ ব্যয় বরাদ্দ ৪২,৩৭,৮৬৮/ টাকা ও কালিকাপুর ৮ নং ওয়ার্ডে ফাতেমার বাড়ি হতে জাকিরের বাড়ি পর্যন্ত ১৩৫মিঃ সড়ক সিসি করণ কাজের ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ৬,৫৭,১৬৬/ টাকা।

এ অনুষ্ঠানে পৌর কাউন্সিলর দুলাল হোসেনের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সদস্য, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কে এম জাকির হোসেন উপস্থিত সকলের মাঝে আওয়ামীলীগের টানা ১৪বছর শাসনামলের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা কোন ষড়যন্ত্রে কান না দিয়ে, সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মতো সরকার গঠনের সহযোগীতা করবেন। পাশাপাশি তিনি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আগামী নির্বাচনে নাটোর -৪(বড়াইগ্রাম- গুরুদাসপুর) আসনে মনোনয়ন চাইবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এছাড়া এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৫ নং মাঝগাও ইউ পির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল আজাদ দুলাল, উপজেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুল ইসলাম শাহীন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র শরিফুন্নেছা শিরিন, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মাসুদ, আলম হোসেন, সংরক্ষিত কাউন্সিলর সোনাভান বেগম,রাজিয়া বেগম , ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ঠিকাদার শ্যামল কুমার সাহা, বনপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার আব্দুর রহিম মোল্লা,মাঝগাও ইউ পির সাবেক সদস্য বাবুল হোসেন ফকির, পৌর উপ-সহকারী প্রকৌশলী রীপন কুমার শীল,পৌর কার্য্য সহকারী আকুল হোসেন, অত্র ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।