আবারো সাবেক বর্তমানের চড়ুই ভাতির আয়োজনের আহ্বান

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২১

বেনাপোল প্রতিনিধিঃ

বেনাপোলে সাবেক বর্তমানের সম্প্রতি সৌহার্দ্য বজায় রাখার লক্ষ্যে গত বছরের ন্যায় এবছরও আয়োজিত হতে যাচ্ছে চড়ুইভাতি।

এবিষয়ে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক বর্তমানের অনলাইন গ্রুপের এডমিন মিলন হোসেন বলেন,
সম্মানিত সদস্য ভাই-বোন ও বন্ধুরা
সালাম ও শুভেচ্ছা নিবেন, আশাকরি সকলে ভালো ও সুস্থ আছেন।

আপনারা সবাই অবগত আছেন যে, গত বছরের ন্যায় এবারও বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান অনলাইন গ্রুপের পক্ষ হতে ঐতিহাসিক চড়ুইভাতির কথা। চড়ুইভাতির বিষয়ে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সকল সাবেক ও বর্তমান ব্যাচের সমন্বয়ে এক মত বিনিময় সভার আয়োজন করতে চাচ্ছি, একারণে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের এ পর্যন্ত যে সমস্ত সাবেক ও বর্তমান ব্যাচের কমিটি গঠন করা হয়েছে, সেই সমস্ত ব্যাচকে বিনীত ভাবে অনুরোধ করছি তাদের সভাপতি ও সম্পাদকের নাম্বার হোয়াটসঅ্যাপে অথবা ইনবক্সে দেওয়ার জন্য। এডমিন কর্তৃপক্ষ প্রতিটা ব্যাচের সাথে সহজে যাতে যোগাযোগ করতে পারে। অথবা আপনাদের সংগঠন ইচ্ছে করলে সরাসরি আকাশ কনফেকশনারী বেনাপোল বাজার ব্র্যাক ব্যাংক এর অপজিটে, এসে প্রত্যেক ব্যাচের সমন্বয়কারীর নাম জমা দিতে পারেন। আপনাদের সহযোগিতা একান্তই কাম্য।

পরিশেষে সাবেক বর্তমান গ্রুপের মুখপাত্র দ্বীপ বিশ্বাস বলেন, সাবেক ও বর্তমানের আহ্বানে সাড়া দিয়ে গতবছরের ন্যায় এবারও বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সকল ব্যাচের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এই ঐতিহাসিক চড়ুইভাতিকে সম্প্রীতি ও সৌহার্দ্যের এক মহা মিলন মেলায় পরিণত করবে এটাই আমার বিশ্বাস।

বেনাপোলের সকল ব্যাচের বন্ধুরা তাদের স্কুলজীবনে ফেলে আসা হারানো অতীত খুঁজে পাবে এবারের ঐতিহাসিক চড়ুইভাতি-২০২২ অনুষ্ঠানে।

এটি একটি বৃহৎ পরিসরের আয়োজন, তাই বেনাপোলের সকল শ্রেণী পেশার মানুষদের আমাদের পাশে থেকে আয়োজনকে সফল করতে বিনীতভাবে আহ্বান জানাচ্ছি।