কাগমারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে এম পি মহাদয়কে সংবর্ধনা

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২২


সাইবুর রহমানঃ

কাগমারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে মাননীয় এম পি শেখ আফিল উদ্দিন মহাদয়ক সংবর্ধনা প্রদান করা হয়।

২৫শে মার্চ শুক্রবার সকাল ১০ঃ৩০ মিনিটে উক্ত বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাসুদ আক্তার (বাবু খান) এর সভাপতিত্বে ও উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে আসন অলংকৃত করেন শেখ আফিল উদ্দিন, মাননীয় সংসদ সদস্য, ৮৫ যশোর-১ শার্শা, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সভাপতি, শার্শা উপজেলা আওয়ামীলীগ ও শার্শা উপজেলা চেয়ারম্যান।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন,অধ্যক্ষ ইব্রাহীম খলিল, যুগ্ন সাধারণ সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামীলীগ, মোঃ এনামুল হক মুকুল, ভারপ্রাপ্ত সভাপতি, বেনাপোল পৌর আওয়ামীলীগ, মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক, বেনাপোল পৌর আওয়ামীলীগ, মোঃ অহিদুজ্জামান অহিদ, সভাপতি, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ বজলুর রহমান, চেয়ারম্যান- ৪নং বেনাপোল ইউনিয়ান পরিষদ।

উক্ত অনুুষ্ঠানে সভাপতি, শিক্ষক, অভিভাবক, ছাত্রছাত্রী ও সুধীজনদের বক্তব্যে প্রত্যকে স্কুলটি এম পি ও ভুক্ত সহ নানা অসুবিধার কথা তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ আফিল উদ্দিন এম পি বলেন, আমি আপনাদের দাবীদাবা গুলো সবই মেনে নেব কিন্তু শিক্ষার মানটা শিক্ষক এবং অভিভাবকদেরকেই ঠিক করতে হবে। প্রত্যেক অভিভাবকের প্রতি তিনি তাদের সন্তানদের প্রতি বেশি করে সুনজর রাখার জন্য অনুরোধ করেন। তিনি আরো বলেন, একটা শিশুর শক্ত ভবিষ্যৎ তৈরি করার সঠিক সময়ই এই প্রাথমিক পর্যায়ে, একারণে এই সময়টি শিশুদের প্রতি সঠিকভাবে পর্যালোচনা ও যত্নবান হতে হবে। তাহলে প্রত্যকটি শিশুই ভবিষৎতে দেশের এক একটি মূল্যবান সম্পদে পরিণত হবে।

সমাপনী বক্তব্যে সভাপতি মাসুদ আক্তার (বাবু খান) উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন।