খাগড়াছড়িতে আগুনে পুড়ে যাওয়া অসহায় বৃদ্ধ দম্পতির পাশে “জাগো সংগঠন”

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা (জ্যাক),খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি জেলা সদরে অর্পনা চৌধুরী পাড়ার এক বৃদ্ধ অসহায় ব্রাহ্মণ পরিবারের পাশে দাঁড়িয়েছে একটি মানবিক সংগঠন”জাগো সংগঠন”।

বৃহস্পতিবার (৫আগস্ট) সন্ধ্যা ৭ঘটিকার সময় জেলা সদরে পৌরসভার ৯নং ওয়ার্ড অর্পনা চৌধূরী পাড়ার বাসিন্দা অসহায় বৃদ্ধ দম্পতি বাদল কুমার চক্রবর্তী ও
পূর্ণিমা চক্রবর্তীর বাড়িতে গিয়ে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে নিত্য প্রয়োজনীয় সহায়তা সামগ্রী দেওয়া হয়। নিত্য সহায়তার সামগ্রীর হিসেবে দেয়া হয়েছে ১বস্তা চাল,১কেজি পেঁয়াজ,২কেজি আলু,১কেজি চিড়া, ১কেজি চিনি,২লিটার তেল, ২কেজি লবণ,২লিটার দুধ,৫টি কাপড় কাঁচার সাবান,৫টি লাক্স সাবান,২টি ধ্যূতি,২টি শাড়ী,ইনজেকশন১০টি (ট্রাইজন),ভায়োডিন ক্রীম ২পিচ,মাস্ক -১বক্স,হ্যান্ড স্যানিটাইজার ৫টি।

জানা যায়,গত কয়েক মাস আগে বাদল কুমার চক্রবর্তীর স্ত্রী পূর্ণিমা চক্রবর্তী অসাবধানতার কারণে পুরো শরীরে আগুন লাগে, আগুনে পুড়ে যায় প্রায় সারা শরীর।তখন থেকে বৃদ্ধ দম্পতি অসহায়ত্ব দিন যাপন করে আসছে।তখন খবর পেয়ে ছুঁটে যান জাগো স্থানীয় মানবিক সংগঠন “জাগো সংগঠন”র সদস্যরা।সে সময় দম্পতিদের পাশে থাকবে বলে আশ্বাস দিয়ে আছেন।আজ সন্ধ্যায় নিত্যপ্রয়োজনীয় সহায়তা সামগ্রী নিয়ে বাড়িতে গিয়ে হস্তাস্তর করে আসেন সংগঠনের সদস্যরা।

বিতরণের সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়িপৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাগো সংগঠনের অন্যতম শুভাকাঙ্ক্ষী উত্তম দে (রনি), সাংবাদিক অপু দত্ত,সাংবাদিক আল-মামুন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও এশিয়ান টিভির সাংবাদিক বিপ্লব তালুকদার,সংগঠনের সভাপতি নয়ন বড়ুয়া, সংগঠনের সদস্য মো:আজিম, মো:জুবায়ের, দিপকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।