খাগড়াছড়িতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৪ জুয়াড়ি আটক

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে১৪ জুয়াড়িকে আটক করছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত টিম। এ সময় ১৩০টি তাসের প্যাকেট ও নগদ সাড়ে ৩৮ হাজার টাকাসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

সোমবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে জেলা শহরের কলাবাগান এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী, মোঃ এরফান উদ্দীন ও মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, কলাবাগান এলাকার মোঃ মনির খানের বাড়িতে বেশ কিছুদিন ধরে জমজমাট জুয়ার আসর চলছে। এমন সংবাদের ভিত্তিতে নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করলে ১৪ জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ হারুনুর রশিদ, আবদুল কাইয়ুম, জসীম উদ্দিন, কামরুল হাসান, নাছির উদ্দীন, মোঃ মফিজুল আলম, মোঃ শাহদাত, মোঃ খোরশেদ, মিঠুন কুমার দত্ত, উথাইচিং মারমা, মোঃ মামুন, মোঃ মেহেদী হাসান, মোস্তফা কামাল, মনির আহমদ। আটককৃতরা সবাই জেলা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এই ঘরেে টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে তারা। পরে ১৮৬৭ সালের জুয়া আইন এবং দন্ডবিধির ২৬৯ ধারায় প্রত্যেককে ৩ হাজার টাকা করে জরিমানা করার পাশাপাশি সতর্ক করে ছেড়ে দেয় ভ্রাম্যমাণ আদালত।