নাটোরের পুলিশ সুপার বিপিএম,বার-সেবাপদক পাওয়ায় বড়াইগ্রাম থানা পুলিশের শুভেচ্ছা।

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

সুরুজ আলী,বিশেষ প্রতিনিধি।

নাটোর জেলার সুযোগ্য, মানবিক, পরিশ্রমী, সফল পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম -বার )কে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক ( বিপিএম- সেবা) এ ভূষিত হওয়ায় বড়াইগ্রাম থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।আজ শুক্রবার বিকেলে নাটোরে পুলিশ সুপার কার্য্যালয়ে তাকে এই শুভেচ্ছা জানানো হয়।

গত ২০ জানুয়ারী বৃহস্প‌তিবার বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপ‌তির আদেশক্রমে সি‌নিয়র সহকারী স‌চিব সিরাজুম মু‌নিরা স্বাক্ষ‌রিত এক প্রজ্ঞাপ‌নে গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও মহামারী করোনার বিস্তাররোধ কল্পে প্রশংসনীয় অবদা‌নের জন্য নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা কে বাংলা‌দেশ পু‌লিশ পদক (বি‌পিএম- সেবা)প্রদান করা হ‌য়।

এই সু-খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে জেলার বিভিন্ন সরকারি সংস্থা, সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহ বিশিষ্ট ব্যক্তিত্বদের অভিনন্দন, শুভেচ্ছায় ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন সবার প্রাণ প্রিয় পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এ সময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম,উপ-পরিদর্শক তোজাম্মেল হক,শামসুল আলম,আনোয়ার হোসেন প্রমুখ।