যুব রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের আয়োজনে বাৎসরিক ক্রীড়া ও আড্ডা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, জুন ৫, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি।

বাংলাদেশ যুব রেড-ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট’র আয়োজনে দিনব্যাপী বিভিন্ন খেলাধুলা ও বাৎসরিক আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(০৪জুন২০২১খ্রিঃ) সকাল থেকে যুব রেড-ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের আয়োজনে দিন ব্যাপী” ক্রিকেট টুর্ণামেন্ট ও বাৎসরিক আড্ডা” সুন্দর ও সু-শৃঙ্খল ভাবে সম্পন্ন হয়েছে।

এদিন ক্রিকেট টুর্নামেন্টে খাগড়াছড়ি ইউনিট, মহালছড়ি উপজেলা ইউনিট ও গুইমারা উপজেলা ইউনিট মিলে মোট ৬টি দলের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

এসময় খেলা পরিদর্শন করেন সাবেক যুব প্রধান জনাব মোঃরবিউল ইসলাম ও জনাব মোঃরফিকুল ইসলাম মহোদয়।

এদিন বিজয়ীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সিনিয়র যুব প্রধান মো:ইব্রাহিম খলিল’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে নানান ধরণের উৎসাহ ও অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন
খাগড়াছড়ি রেড-ক্রিসেন্ট ইউনিটের সম্মানিত সেক্রেটারি ও খাগড়াছড়ি সদর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃশানে আলম মহোদয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি যুব রেড-ক্রিসেন্ট ইউনিট অফিসার জনাব আব্দুল গণি মজুমদার, ইকোসেক প্রজেক্ট অফিসার জনাব মোঃফরহাদ হোসেনও জেলা যুব প্রধান মোঃশাহাজ উদ্দিন খন্দকার।
এসময় আলোচনা শেষে পুরষ্কার বিতরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন্স দলঃ ‘স্বাধীনতা টিম’ খাগড়াছড়ি ইউনিট।
রানার্স আপ দলঃ আরসিওয়াই গুইমারা, গুইমারা উপজেলা ইউনিট।

ম্যান অফ দ্য টুর্ণামেন্ট বিজয়ী জনাব মনোতোষ ত্রিপুরা’কে ক্রেস্ট প্রদান করা হয়।
যুব নারী সদস্যদের লুডু খেলা, হাঁড়িভাঙা, হেডফোন গেইম খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান যুব প্রধানগণ, সিনিয়র আরসিওয়াই ও নতুন আরসিওয়াইবৃন্দ, ইউনিট কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।