শ্যামনগরে তৃণমূল পর্যায়ে নারী প্রশিক্ষণার্থীদের কর্মশালা ও ভাতার চেক প্রদান

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর উপজেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলায় তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের সকল ট্রেডের নতুন ও প্রাক্তন প্রশিক্ষণার্থীদের নিয়েকর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ২২ জুন সকাল ১০ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে জেলা জাতীয় মহিলা সংস্থার আয়োজনে শ্যামনগর তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের অস্থায়ী কার্যালয়ে প্রশিক্ষণার্থীদের কর্মশালা ও মতবিনিময় সভা শেষে ১৫০ জন প্রশিক্ষণার্থীদের ১২০০০/= টাকা করে ও ৫০ জনকে ৬০০০/= হাজার টাকা করে মোট ১৫ লক্ষ টাকার ভাতা প্রদানের চেক বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে জাতীয় মহিলা সংস্থার সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা এর সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য ও চেক বিতরণ করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন প্রমুখ।
প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাফিজুর রহমান, মোঃ নাহিদ হাসান, মোছাঃ আফরোজা পারভীন, মোছাঃ হালিমা খাতুন, মোছাঃ তানজিলা খাতুন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্যামনগর জাতীয় মহিলা সংস্থাার প্রশিক্ষণ কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর।