সংখ্যালঘু পরিবার নির্যাতনের প্রতিবাদে শ্যামনগর পূজা উদযাপন পরিষদের মানববন্ধন

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২৩


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সংখ্যালঘু পরিবার নির্যাতনের প্রতিবাদে শ্যামনগর সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। ১লা জানুয়ারী (রবিবার) বিকাল ৪ টায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
শ্যামনগর পূজা উদযাপন পরিষদের অন্যতম নেতা গোপালপুর সার্বজনীন দূর্গা পূজা মন্ডপের সভাপতি আওয়ামীলীগ নেতা সুরেশ মন্ডলের উপর নবগঠিত শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হাকিম সবুজ ও তার বাহিনীর নেতৃত্বে এ সন্ত্রাসী হামলা পরিচালিত হয়। তারা তার বসত বাড়ী ভাঙচুর করে এবং বাড়িতে প্রবেশ করে মহিলাদের লাঞ্ছিত করে। এসবের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শ্যামনগর সদর ইউনিয়নের জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি রঞ্জন কুমার মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্যামনগর উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড. কৃষ্ণপদ মন্ডল, পূজা উদযাপন পরিষদ শ্যামনগর সদর ইউনিয়নের সভাপতি প্রধান শিক্ষক পরিমল কর্মকার, সাধারন সম্পাদক দেবাশীষ মূখার্জী, হিন্দু মহাজোট শ্যামনগর উপজেলা শাখার সহ সভাপতি প্রভাষক বিপ্রকাশ মন্ডল, শ্যামনগর পূজা উদযাপন পরিষদের নেতা পরিতোষ কুমার মন্ডল, গোপালপুর দূর্গা পূজা মন্ডপের সাধারন সম্পাদক পিযুষ কান্তি মন্ডল প্রমূখ।
এসময় আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্যামনগর উপজেলা শাখার নেতৃবৃন্দ, জাতীয় হিন্দু মহাজোট শ্যামনগর উপজেলা শাখার নেতৃবৃন্দ, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সহ শত শত হিন্দু ধর্মলম্বী ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শ্যামনগরে হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তার দাবিতে আওয়ামী লীগের মধ্যে অনুপ্রবেশকারী যুবলীগ কেন্দ্রীয় নেতা বাবলুর রহমান, ছাত্রলীগ সভাপতি আব্দুল হাকিম সবুজ,গোপালপুর গ্রামের নূর হোসেন মোল্লার ছেলে মনিরুজ্জামান মুকুল, তার ভাই হাসানুজ্জামান রিটনের গ্রেপ্তারের জন্য মাননীয় প্রধানন্ত্রীর কাছে দাবি জানান হয়।