ক্যাম্পাস থিয়েটার যশোর জেলা তথ্যপ্রযুক্তি সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ রোহিত রায়ের

প্রকাশিত: ১:৫৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশ এর যশোর জেলা সংসদের তথ্যপ্রযুক্তি সম্পাদক হলেন বাংলার মেলা সংগঠন সভাপতি রোহিত রায়।

‘ছড়াবো আলো শিক্ষা শিল্পে; তারুণ্যের জয়গানে’ শ্লোগানকে সামনে রেখে ২৬ এপ্রিল সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবীব তাড়াসী আগামী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হন প্রভাষক শাহিনা আক্তার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বিশিষ্ট নাট্যকার ও নাট্যপরিচালক মোঃ কামরুল হাসান রিপন। সাথে তথ্য প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হন যশোর ভলিন্টয়ার্স প্রতিষ্ঠাতা,বাংলার মেলা সভাপতি ও ইন্টার্যাক্ট ক্লাব অব যশোর মিডসিটি এর ইলেক্ট সেক্রেটারি রোহিত রায়। অভিনয়, আবৃত্তি ও চিত্রাংকনে সমপারদর্শী রোহিত। বর্তমান যশোরের তরুণ উদ্যোক্তাদের তালিকাভুক্ত তিনি। রোহিত জানান, ক্যাম্পাস থিয়েটারকে ঘিরে অনেক স্বপ্ন দেখছেন তিনি এবং ক্যাম্পাস থিয়েটাকে এগিয়ে নিয়ে যেতে অক্লান্ত পরিশ্রমও করবেন তিনি।

এছাড়াও বাংলাদেশ ক্যাম্পাস থিয়েটার আন্দোলন যশোর জেলা কমিটির অন্যরা হলেন সহসভাপতি আলসুফিয়ান আনন ও মোস্তাফিজুর রহমান আকাশ, যুগ্ম সম্পাদক জহির ইকবাল নান্নু ও শেখ সাজেদুর রহমান অপু, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহাগ ও সহসাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দিলসান, সহদপ্তর সম্পাদক রেজা মন্ডল, অর্থ সম্পাদক ফারহানা খান, সহঅর্থ সম্পাদক আবুল হাসান তুহিন।

এছাড়া কমিটিতে আরও রয়েছেন- প্রচার সম্পাদক রিপন হোসেন, সহপ্রচার সম্পাদক সুকেন্দ্রনাথ পোদ্দার, সহতথ্য ও প্রযুক্তি সম্পাদক মহিদুল ইসলাম, অনুষ্ঠান ও কর্মশালা বিষয়ক সম্পাদক অনুসূয়া ঘোষ, সহঅনুষ্ঠান ও কর্মশালা বিষায়ক সম্পাদক সাব্বির হোসেন, শিক্ষা সম্পাদক তরিকুল ইসলাম, সহশিক্ষা সম্পাদক আরিফুল ইসলামসহ ৫জন সদস্য হলেন রাসেল পারভেজ, চন্দন কুমার দাস, অরণ্য মেহেরাজ প্রিয়, সবুজ হোসেন ও তপু রায়হান।