নাসিমের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে বনানীতে ডা. জাফরুল্লাহ

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

জ্যেষ্ঠ রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। সদ্য করোনামুক্ত হওয়া ডা. জাফরুল্লাহ নাসিমের প্রতি শ্রদ্ধা জানাতে স্বশরীরে উপস্থিত হয়েছিলেন।

রোববার (১৪ জুন) রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে। এর আগে কবরস্থানের বাইরে তার নামাজে জানাজা সম্পন্ন হয়।

এসময় নাসিমের প্রতি শ্রদ্ধা জানাতে অ্যাম্বুলেন্স থেকে নেমে আসতে দেখা যায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে। হাতে স্যালাইন সংযোগ দেওয়া সুইয়ের ব্যান্ডেজ নিয়ে দু’জন মানুষের কাঁধে ভর করে হেঁটে মরহুমের মরদেহের কাছে যান তিনি।

 

স্বাস্থ্যগত কারণে এসময় গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও ডা. জাফরুল্লাহর সঙ্গে আসা এক সহকর্মী বাংলানিউজকে বলেন, তিনি ও মোহাম্মদ নাসিম একসময় দেশের স্বাস্থ্যখাত নিয়ে একসঙ্গে কাজ করেছেন। তাদের মধ্যে দীর্ঘদিনের সুসম্পর্ক ছিল। সেই সম্পর্কের তাগিদেই অসুস্থতা সত্ত্বেও তিনি নাসিম সাহেবের প্রতি শ্রদ্ধা জানাতে এখানে এসেছেন।

এদিকে নাসিমের জানাজার পর সবার শ্রদ্ধা নিবেদনের জন্য কবরস্থান প্রাঙ্গণ উন্মুক্ত করে দেয়া হয়। তবে স্বাস্থ্যবিধি থাকায় সীমিত পরিসরে ফুলসহ শ্রদ্ধা নিবেদন করার অনুমতি দেওয়া হয়।