পানছড়িতে ধর্ষনের অভিযোগে গ্রেফতার -১

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

ধর্ষনের অভিযোগে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার কলাবাগান এলাকায় মামুন খন্দকার (১৯) নামে একজন আটক। আটককৃত যুবক পানছড়ি সদর ইউনিয়নের কলাবাগান গ্রামের প্রবাসী রফিকুল ইসলাম খন্দকারের ছেলে।
আজ বুধবার (১৪ জুলাই ২০২১খ্রিঃ) পুলিশ একজনকে আটক করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।
পুলিশ ও স্থানীয় তথ্যমতে, একই গ্রামের প্রতিবেশী ও একই ক্লাসের হওয়ার সুবাদে মামুনের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক সময় প্রেম থেকে প্রণয় ও শারীরিক সম্পর্ক। পরে প্রেমিকা বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে বিপত্তি ঘটে। গত ৯ জুলাই মামুন তার মা-বোনসহ ভিকটিমকে মারধর করে। বিষয়টি সামাজিকভাবে সমাধান না হওয়ায় ভিকটিমের বাবা বাদী হয়ে পানছড়ি থানায় অভিযোগ দায়ের করে।
মামুন খন্দকারের মা হালিমা বেগম জানান, মেয়েটির সাথে মামুনের প্রেমের সম্পর্কের খবর শুনে আমি ছেলেকে বকা দিয়েছি। মেয়ের বাবার কাছে তাদের প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে বলেছি। তারা তা না মেনে উল্টো থানায় মিথ্যা মামলা দায়ের করেছে।
ঘটনা সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দুলাল হোসেন বলেন, ভিকটিমের বাবা থানায় ধর্ষন ও মারধরের লিখিত অভিযোগ করে। পরে অভিযোগ পেয়ে তাৎক্ষনিক তদন্ত সহকারে আসামীকে আটক করি। আটককৃত মামুনকে কোর্টে পাঠানো হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার কাজ চলমান আছে।