শার্শায় ৩৫০টি অস্বচ্ছল পরিবারের শিশুদের জন্য ঈদ উপহার দিলেন হাজী বাবলু

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, মে ২, ২০২২

জাহিদ হাসানঃ

শিশুদের মুখে এক টুকরো জ্যোৎস্নাময় চাঁদের হাসি ফুটাতে শার্শায় ৩৫০টি অস্বচ্ছল পরিবারের শিশুদের মাঝে ঈদ উপহার প্রদান করলেন শার্রার কৃর্তী সন্তান স্বেচ্ছাসেবকলীগ কর্মী হাজী মোঃ বাবলু।

সোমবার (২রা মে) শার্শা বাজার পাইলট বিদ্যালয়ের সামনে শার্শায় ৩৫০টি অস্বচ্ছল পরিবারের শিশুদের জন্য ঈদ উপহার উঠিয়ে দিলেন তরুন সমাজ সেবক হাজী বাবলু। তার নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার প্রদান করা হয়। এছাড়াও ২য় পর্বে স্বেচ্ছায় সৌন্দর্যবর্ধনের অংশ হিসাবে ঈদ উপলক্ষ্যে শার্শার মহাসড়কের পাশে প্রায় ২ কিলোমিটার রাস্তার পাশের শিশু কাজ সাদা রং দিয়ে কালার করে দেওয়া হয় এবং শার্শা ঈদগাহ ময়দানকে নতুন সাজে সজ্জিত করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহম্মদ তোতা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরদার শাহরীন আলম বাদল সহ শার্শা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

ঈদ উপহার জামা পেয়ে ৫ম শ্রেনী পড়ুয়া ছাত্র রাফি জানান তার ভ্যান চালক পিতা এই ঈদে কোন ভাই বোনকে জামা কাপড় দিতে পারে নাই কিন্তু এখানে এসে আমরা সব ভাই বোন জামা পেয়েছি।

ঈদ উপহার বিতরন বিষয়ে হাজী বাবলু জানান, কোমলমতি শিশুদের এক টুকরো জ্যোৎস্নাময় হাসি ফুটাতে তার এ প্রচেষ্টা কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের পরামর্শে ২য় পর্যায়ে ৩৫০ জন শিশুকে জামা কাপড় বিতরন করছি। আগামীতে শার্শা উপজেলার সকল পর্যায়ের মানুষদের পাশে থেকে সেবা দিতে চাই।

এ সময় ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান উপস্থিত ছিলেন।